Terms & Conditions for Accessories Warranty Claim:
শুধুমাত্র Non-Warranty প্রোডাক্টের ক্ষেত্রে ৩ দিনের ওয়ারেন্টি প্রযোজ্য। (প্রোডাক্ট এর ডিসপ্লে/টাচ ইস্যু, লিকুইড ড্যামেজ, ফিজিকাল ড্যামেজ, প্রোডাক্টের বক্স ড্যামেজ ব্যতীত)
Non-Warranty প্রোডাক্টের মধ্যে রয়েছেঃ Smart Watch, AirPods, Power Adapter, Cable, Bluetooth Speaker সহ অন্যান্য এক্সেসরিস।
Official Warranty সম্বলিত Accessories (Smart Watch, AirPods, Power Adapter, Cable, Bluetooth Speaker ইত্যাদি) এর ওয়ারেন্টি Claim এর ক্ষেত্রে বক্স এবং ওয়ারেন্টি স্টিকার সংরক্ষণ করা বাধ্যতামূলক। এক্ষেত্রে ১৪ থেকে ২১ কর্মদিবস পর্যন্ত সময় প্রয়োজন হতে পারে।
Apple/Samsung এর Watch, AirPods, Mouse, Pencil, Keyboard এর জন্য ১০ দিনের ওয়ারেন্টি প্রযোজ্য। (এর ডিসপ্লে/টাচ ইস্যু,লিকুইড ড্যামেজ, ফিজিক্যাল ড্যামেজ, প্রোডাক্টের বক্স ড্যামেজ ব্যতীত)
বিশেষ দ্রষ্টব্যঃ নিম্নোক্ত শর্তসমূহ গ্যাজেট এবং এক্সেসরিস উভয় ক্ষেত্রে প্রযোজ্য
বিক্রিত পণ্য অফেরতযোগ্য ।
আউটলেট থেকে যেকোন পণ্য ক্রয় এর ক্ষেত্রে Unboxing করে প্রোডক্ট কিংবা এর প্যাকেজিং এ কোন ত্রুটি বা স্ক্র্যাচ রয়েছে কিনা যাচাই করে ডিভাইস একটিভ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হল। প্রয়োজনে Unboxing করার সময় ভিডিও করে রাখার জন্য বলা হল। পরবর্তীতে এ সংক্রান্ত কোন অভিযোগ গ্রাহ্য হবে না।
কুরিয়ারের মাধ্যমে নেওয়া প্রোডক্ট এ যদি কোন ত্রুটি দেখা যায়, তবে Warranty Claim করার জন্য তা হাতে পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে আমাদের জানাতে হবে।
কুরিয়ারের মাধ্যমে পণ্য কিনলে অবশ্যই ডিভাইসের প্যাকেজ খোলার Unboxing ভিডিও করে রাখতে হবে যেন কোনো ত্রুটি দেখা দিলে ভবিষ্যতে প্রমাণ হিসাবে উপস্থাপন করা যায়। কুরিয়ারের পণ্যে কোনো সমস্যা দেখা দিলে অবশ্যই অর্ডারটি রিসিভের দিনই জানাতে হবে, অন্যথায় ওয়ারেন্টি সুবিধা পাওয়া যাবে না।
আপনার ক্রয়কৃত পণ্যের অথেনটিসিটি নিয়ে কোনো সন্দেহ হলে এবং যেভাবে ফাংশন করার কথা সেভাবে কাজ করছে না বলে মনে হলে, আমাদের দক্ষ প্রফেশনাল দিয়ে আপনার সামনেই আমাদের স্টকে থাকা আরেকটি ইউনিটের পাশে রেখে তুলনা করে আপনাকে দেখাবো। এই প্রক্রিয়াটিতে সর্বোচ্চ ৩ থেকে ২১ কর্মদিবস পর্যন্ত প্রয়োজন হতে পারে এবং ধৈর্য্য সহকারে আমাদের সহযোগিতা করার জন্য অনুরোধ করা হল। আমাদের ওয়ারেন্টি পলিসির আওতায় পড়লে আমরা অবশ্যই সেটির দ্রুত সমাধান করে দিবো। সমস্যা যদি চিহ্নিত করা না যায়, সেক্ষেত্রে Elegant Gadgets কর্তৃক কোনো পদক্ষেপ গৃহীত হবে না।
একই পণ্য বিভিন্ন Sales Region এবং বিভিন্ন Batch – এ প্রোডাকশনের ভিন্নতার কারণে আপনার পূর্বে ব্যবহৃত পণ্যটির সাথে নতুন পণ্যটির কিছুটা তারতম্য হতে পারে যেমন: ফিটিং / ডিসপ্লে রং / হেডফোনের সাউন্ড কোয়ালিটি / প্যাকেজিং ইত্যাদি।
Warranty Claim করতে চাইলে আপনাকে অবশ্যই স্ব-শরীরে প্রোডাক্টের বক্স ও ইনভয়েস/বিল সহ আউটলেটে হাজির হতে হবে।
যেকোনো প্রকার রিফান্ড তিন কর্মদিবসের মধ্যে প্রসেসিং করা হবে। খেয়াল করুন, রিফান্ড দেয়ার মাধ্যম (ব্যাংক ট্রান্সফার/ মোবাইল ব্যাংকিং) Elegant Gadgets কর্তৃক ঠিক করা হবে।
যেকোনো সময় পূর্বের কোনো ঘোষণা ছাড়াই Elegant Gadgets যেকোনো পলিসি পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধনের ক্ষমতা রাখে।
অর্ডার এর অগ্রিম গ্রহণ এবং ডেলিভারি চার্জ সংক্রান্ত নিয়মাবলী (সীমিত সময়ের জন্য):
১. যেকোনো প্রোডাক্টের অর্ডার গ্রহণের ক্ষেত্রে অগ্রিম গ্রহণের পরিমাণ :
শুধুমাত্র ঢাকা মেট্রো এর মধ্যে এক্সেসরিজ ক্যাশ অন ডেলিভারি (COD) এর মাধ্যমে নেওয়া যাবে। এক্ষেত্রে কোন প্রকার অ্যাডভান্স প্রযোজ্য নয়।
১০০ থেকে ৪,৯৯৯ টাকা মূল্যের যে কোনো প্রোডাক্টের এর জন্য : ৩০৫ টাকা ( আউটসাইড ঢাকা )
৫,০০০ থেকে ৪৯,৯৯৯ টাকা মূল্যের যে কোনো প্রোডাক্টের এর জন্য : ১,০১৫ টাকা
৫০,০০০ টাকার বেশি মূল্যের যে কোনো প্রোডাক্টের এর জন্য : ২,০৩০ টাকা
২. ইনসাইড ঢাকা বা ঢাকা সিটির ভিতরে যেকোনো এক্সেসরিজ আইটেম যদি ক্যাশ অন ডেলিভারি এর মাধ্যমে নেওয়া হয় সেক্ষেত্রে ডেলিভারি চার্জ ৬০/- টাকা এবং ৭২ ঘন্টার মধ্যে ডেলিভার করা হবে (ক্ষেত্র বিশেষে পরিবর্তন হতে পারে)।
বি:দ্র: যেকোনো প্রোডাক্টের অর্ডার অবশ্যই বিকাল ৫.০০টার মধ্যে প্লেস করতে হবে। বিকাল ৫.০০টার পর কোনো প্রোডাক্টের অর্ডার পরবর্তী দিনের অর্ডার হিসেবে গণ্য করা হবে।
৩. আউটসাইড ঢাকা বা ঢাকার বাইরে যেকোনো এক্সেসরিজ আইটেম যদি পার্শিয়াল পেমেন্ট করা হয় সেক্ষেত্রে ডেলিভারি চার্জ ১৩০/- টাকা এবং ক্ষেত্র বিশেষে এর সাথে কন্ডিশন চার্জ প্রযোজ্য হবে কুরিয়ার কোম্পানির নিয়ম অনুযায়ী।
Hotline- 01580-366919
4th Floor, Shop- 417, Nahar Plaza, Hatirpool, Dhaka-1205 (Opposite Eastern Plaza)
.